৬০ বার কোপ গলায়, খুনির পৌশাচিক নাচ মৃতদেহের উপরে দাঁড়িয়েই! হাড়হিম করা দৃশ্য ধরা পড়ল CCTV-তে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : মাঝরাস্তায় কুপিয়ে খুন। তারপর পাশে দাঁড়িয়ে উদ্দাম নাচ খুনির। সিসিটিভিতে ধরা পড়ল সেই ভিডিয়ো। ভয়ঙ্কর ঘটনাটি ঘটেছে রাজধানী দিল্লিতে। মঙ্গলবার মধ্যরাতে ১৮ বছরের এক যুবককে খুন করে এক কিশোর। খুনের পর পৌশাচিক আনন্দে দু হাত তুলে নাচ করতে দেখা যায় কিশোরকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে উত্তর-পূর্ব দিল্লির ওয়েলকাম এলাকায় ঘটনাটি ঘটে। মাত্র ৩৫০ টাকার জন্য় দুইজনের মধ্যে বচসা শুরু হয়। অভিযুক্ত কিশোর ওই যুবকের কাছ থেকে টাকা ছিনতাইয়ের চেষ্টা করছিল। যুবক বাধা দিলে তাদের মধ্যে হাতাহাতি বেঁধে যায়। অভিযুক্ত কিশোর গলা টিপে ধরে যুবকের। সংজ্ঞা হারায় ওই যুবক। এরপরই পকেট থেকে ছুরি বের করে কোপাতে শুরু করে। খুনের পর যুবকের মৃতদেহের উপরেই দাঁড়িয়ে নাচ করে অভিযুক্ত।

প্রাথমিক তদন্তে পুলিশ জানিয়েছে, অভিযুক্ত কিশোর নিহত ওই যুবককে কমপক্ষে ৬০ বার কুপিয়েছিল। চুরির উদ্দেশ্য নিয়েই হামলা চালিয়েছিল অভিযুক্ত, এমনটাই অনুমান। সিসিটিভি ফুটেজে আরও দেখা গিয়েছে, খুনের পর অভিযুক্ত দেহটিকে টেনে নিয়ে একটি গলির ভিতরে নিয়ে যায়। সেখানে ফের তাঁর গলায় আরও কয়েকবার কোপ মারে। এরপর নিহতের মাথায় কয়েকবার লাথি মারে। এরপরই দেহের উপরে দাঁড়িয়ে নাচতে শুরু করে অভিযুক্ত।

রাত ১১টা ১৫ মিনিট নাগাদ পুলিশের কাছে খবর আসে যে জনতা মজদুর কলোনিতে একটি মৃতদেহ পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরাও ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন। সিসিটিভি ফুটেজ দেখেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। জেরায় জানা গিয়েছে, মাত্র ৩৫০ টাকার জন্য় ওই যুবককে খুন করে ১৬ বছরের অভিযুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *