প্রত্যাখান সিটের নোটিস, বাবা সালেম খান দিলেন না এমনকি আনিশের মোবাইল ফোনও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সিট-এর তদন্ত মানছেন না এমনকি আগামী দিনেও মানবেন না নিহত আনিশ খানের বাবা সালেম খান৷ সোমবার রাতে তাঁর সঙ্গে দেখা করতে যান বিশেষ তদন্তকারী দলের সদস্যরা, কিন্তু তা সম্পূর্ণ বিফল হয়৷ সিট-কর্তারা ফের তাঁর বাড়িতে যান মঙ্গলবার দুপুরেও৷ কিন্তু ছাত্রনেতা আনিশ খানের বাবার কোনও বিশ্বাস নেই সিট্ -এর এই তদন্তে৷ তাই তিনি চেয়ার ছেড়ে উঠে যান এমনকি সিট-এর তদন্ত না মেনে।

তবে এখানেও হাল ছাড়েননি সিট-কর্তারা৷ তাঁরা রাতেও সালেম খানের বাড়িতে যান মঙ্গলবার দুপুরের পর। এবার সঙ্গে ছিল একটি নোটিস । যা দেখিয়ে তাঁরা নিজেদের হেফাজতে নিতে পারেন আনিশের ব্যবহৃত মোবাইল। এমনকি সালেম খান ও আনিশের দাদা আনিশ খানের মোবাইল ফোন দিতে সাফ অস্বীকার করেন সেই নোটিসকেও বুড়ো আঙুল দেখিয়েও। সিট-এর সদস্যরাও এমনকি তাঁদের বোঝানোর চেষ্টা করেন, ওই মোবাইল ফোনটি অত্যন্ত জরুরি তদন্তের স্বার্থেই। ওই মোবাইল ফোনটি হেফাজতে নেওয়ার তাঁদের আইনি এক্তিয়ার রয়েছে। কিন্তু প্রথমে তারা সিট-এর নোটিস প্রত্যাখ্যান করেন এবং দ্বিতীয়ত, তিনি মোবাইল একমাত্র আদালত ও সিবিআই ছাড়া কাউকে দেবেন না, তা স্পষ্ট করে জানিয়ে দেন ।

বহুক্ষণ তাঁকে বোঝানোর চেষ্টা করে খালি হাতে ফিরে যায় সিট-এর সদস্যরাও। সালেম খান আরও জানান, তিনি পুলিশের হাতে মোবাইল তুলে দেবেন না তাঁকে মোবাইল জমা দেওয়া নিয়ে জোর করলেও। এতে সিট হুমকি দিয়েছে আইনানুগ ব্যবস্থা নেওয়ারও।ছেলেকে হারিয়েছেন ৷ তাই আর কোনও সালেম খানের কিছুতেই ভয় নেই৷ ছেলের অপরাধীর শাস্তি চাইতে গিয়ে তাঁকে যদি গ্রেফতার হতে হয়, জেলে যেতে হয়, তাতে তিনি রাজি। তিনি বলেন, “বারবার পুলিশ আমাকে অযথা বিরক্ত করছে ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *