বড়মাপের ডাকাতির ছক খোদ ভোলেবাবার স্থানে, অবশেষে পুলিশ ৮ জনকে ধরল হাতেনাতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একসঙ্গে আটজনকে হাতেনাতে পাকড়াও করল পুলিশ। ঠাঁই হল শ্রীঘরে। কী তাঁদের অপরাধ? পুলিশের অনুমান বড়সড় ডাকাতি করার জন্যই জড়ো হয়েছিলেন তাঁরা। এরপরই অভিযুক্তদের গ্রেফতার করে। তাঁদের পাঠনো হয় তারকেশ্বর থানায়। ধৃতরা হলেন বাসুদেব ঘোষ,দশরথ সরকার,সঞ্জয় রুইদাস,সুনীল দাস,খোকন মল্লিক,রতন দাস,সুরজিৎ জানা ও টোটন কর। একজন পলাতক। জানা গিয়েছে, অভিযুক্ত সাতজনের বাড়ি তারকেশ্বরের বিভিন্ন এলাকায়। তবে টোটোনের বাড়ি পুড়শুড়া থানায়। অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার হয়েছে ভোজালি, রড, সাটার কাটার যন্ত্র সহ একাধিক অস্ত্র।

এদিকে ,পুলিশ সূত্রে জানা গিয়েছে, গতকাল রাতে ২৬ নম্বর রোডের পাশে তারকেশ্বরে গোবরহাঁরা এলাকায় একটি পেট্রোল পাম্পের পিছনে পরিত্যক্ত স্থানে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হয়েছিল এরা। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় তারকেশ্বর থানার পুলিশ। গোবরহাঁড়া এলাকা থেকে মোট আটজনকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ আরও জানিয়েছে,বড়োসড়ো ডাকাতির ছক কষেছিল এই আটজন। তবে সেটি আগেই ধরে ফেলেছিল পুলিশ। আজ অভিযুক্তদের পুলিশি হেফাজতে চেয়ে চন্দননগর মহকুমা আদালতে পাঠানো হয়েছে। এদের সাথে আরও কেউ জড়িত আছে কিনা তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *