মাদক যোগ সুশান্ত মৃত্যুর ঘটনায় , গ্রেফতার ২, একজনের সঙ্গে যোগাযোগ রিয়ার ভাইয়ের:এমনটাই জানালো এনসিবি

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি তদন্ত শুরু করেছিল) সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক যোগ পাওয়ার পরই। নারকোটিক্স বিভাগ এফআইআর দায়ের করেছিল সুশান্তের মৃত্যুর পর অভিযুক্তের তালিকায় যাঁর নাম বারবার এসেছে সেই রিয়া চক্রবর্তীর বিরুদ্ধেও। এবার মুম্বই থেকে দু’জনকে গ্রেফতার করেছে তারা। সূত্রের খবর, সম্ভবত এই দু’জনের যোগ রয়েছে সুশান্ত এবং রিয়াকে মাদক সরবরাহের ক্ষেত্রে।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো আরও জানিয়েছে, বুধবার আবদুল বসিত পরিহার নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে বান্দ্রা থেকে। সংবাদসংস্থা এএনআই এও জানিয়েছে, নারকোটিক্স ব্যুরো সূত্রে খবর সুশান্ত সিং রাজপুতের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার সঙ্গেও যোগাযোগ ছিল এই আবদুলের। এই স্যামুয়েলের বিরুদ্ধে আবার এও অভিযোগ যে তিনি নাকি মাদকের লেনদেন করতেন রিয়া চক্রবর্তীর ভাই শৌভিকের নির্দেশ মেনেই।

আরও জানা গিয়েছে, গতবছর অর্থাৎ ২০১৯ সালের মে মাসে সুশান্তের বাড়ির হাউস ম্যানেজার হিসেবে স্যামুয়েল মিরান্ডাকে নিয়োগ করেন রিয়া। তিনি সামলাতেন এমনকি সুশান্তের বাড়ির সমস্ত খরচ-খরচার দায়িত্ব। স্যামুয়েল বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ আনা হয়েছে রাজপুত পরিবারের তরফেও। তাদের অভিযোগ মিরান্ডা সুশান্তের টাকাপয়সা নয়ছয় করে মাদকের কারবার করার জন্য চক্রবর্তী ভাই-বোনকে সাহায্য করতেন।এনসিবি মুম্বই থেকে গ্রেফতার করেছে জাইদ ভিলাত্রা নামের আরও এক ব্যক্তিকে। তার সঙ্গে এই তদন্তের যোগ রয়েছে বলে খবর এনসিবি সূত্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *