যুবকের রক্তাক্ত দেহ উদ্ধার হল বিজয়গড়ের রাস্তায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দক্ষিণ কলকাতার বিজয়গড়ের এক নির্মীয়মাণ বাড়ির সামনে থেকে উদ্ধার হল এক যুবকের রক্তাক্ত দেহ। শুক্রবার সকালে দেহটি উদ্ধার হয়। এলাকার লোকজনই দেহ পড়ে থাকতে দেখেন ওই রাস্তায়। খবর দেওয়া হয় গলফগ্রিন থানায়। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। পুলিশের প্রাথমিক অনুমান, এটি খুনের ঘটনা। তবে সবটাই তদন্তসাপেক্ষ। ওই যুবকের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। এলাকার লোকজনের কথায়, সকাল থেকে অনেকেই এসেছেন। তবে ছেলেটিকে কেউই শনাক্ত করতে পারেননি। তাঁদের অনুমান, বাইরে থেকে মেরে এখানে ফেলে রাখা হয়েছে দেহটি। তবে পুলিশ দুর্ঘটনার দিকটিও মাথায় রেখেই তদন্ত করছে। পুলিশ সূত্রে খবর, ওই যুবকের দেহে আঘাতের চিহ্ন রয়েছে।

যেখানে বাড়িটি তৈরি হচ্ছে, তার পাশেই বাড়ি টুমা দাসদের। টুমা জানান, তাঁর স্বামী ভোরে বের হন। গতকাল (বৃহস্পতিবার) রাতভর জেগেই ছিলেন তিনি। গভীর রাত অবধি বারান্দায়ও বসেছিলেন। সামনেই রাস্তা। কোনওরকম আওয়াজ বা আশেপাশে অস্বাভাবিকতা লক্ষ্য করেননি তিনি।টুমা দাস বলেন, “সকালে আমার স্বামী বলছে আমাদের ঘরের পিছনে একজন পড়ে আছেন। ছুটে এসে দেখি দেহ পড়ে আছে। হাফ প্যান্ট পরা। মাথা, মুখ দিয়ে রক্ত পড়ছে। আমার স্বামী ৫টার মধ্যে বেরিয়ে যান। আমি প্রায় সারা রাতই জেগে ছিলাম। কোনও আওয়াজ পর্যন্ত পাইনি। এমনকী এলাকায় কুকুর আছে। একবারের জন্যও সেই শব্দও কানে আসেনি।”

এলাকার বাসিন্দারাও এই ঘটনা ঘিরে ধন্দে। তাঁদের কথায়, যে বাড়িটি তৈরি হচ্ছে, দিনভর মিস্ত্রি সেখানে কাজ করছেন। রাতে ৩-৪ জন এখানেই থাকেন। কেউ কোনওরকম আওয়াজটুকু পেল না, অথচ এভাবে একটা দেহ পড়ে রাস্তায়? পুলিশ তদন্ত শুরু করেছে। ওই যুবকের পরিচয় জানার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *